দৈনিক দেশ রূপান্তরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মৌলভীবাজারে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা ও কেক কাটার মধ্যদিয়ে দৈনিক দেশ রূপান্তরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। সোমবার (৪ মার্চ) দুপুর ১২টায় মৌলভীবাজার পৌরসভার সভাকক্ষে আলোচনাসভা ও কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এ ছাড়া জেলা পুলিশের পক্ষ থেকে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি কেক উপহার দেওয়া হয়।

দেশ রূপান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি এস আর অনি চৌধুরীর সভাপতিত্বে ও পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, মৌলভীবাজার পৌরসভার প্যানেল মেয়র মো. নাহিদ হোসেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সহসভাপতি নুরুল ইসলাম শেফুল, সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এসএম উমেদ আলী, বর্তমান সাধারণ সম্পাদক ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি পান্না দত্ত, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি মহসিন পারভেজ, মুক্তকথার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশীদ মহসিন, জেলা পরিষদের সাবেক সদস্য সৈয়দা জেরিন আক্তার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহ অলিদুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সৈয়দ বয়তুল আলী, নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ, বিটিভির জেলা প্রতিনিধি হাসনাত কামাল, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি আব্দুর রব, জেলা পুলিশের মিডিয়া সেল কর্মকর্তা এসআই মাহমুদুল হাসান, খবরের কাগজের জেলা প্রতিনিধি পুলক পুরকায়স্থ, চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সন মো. আমির, সাংবাদিক তরিক হায়দার, শাহরিয়ার খান সাকিব, মো. ফারুক আহমদ, ইব্রাহিম আলী, খালেদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, মাত্র পাঁচ বছরেই সাহসী সাংবাদিকতায় পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে দেশ রূপান্তর। দায়িত্বশীলদের দৈনিক স্লোগানে পত্রিকাটি যাত্রা শুরু করে হামলা-মামলা ও রক্তচক্ষুকে উপেক্ষা করে পাঠকের ভালোবাসায় টিকে থেকে এগিয়ে যাচ্ছে। সংবাদে বৈচিত্র্য, নিজেদের স্বতন্ত্রধারা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে পাঠক মহলের মন কেড়ে নেওয়া পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন তারা।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *