কুলাউড়ায় চেয়ারম্যান পদপ্রার্থী আসম কামরুলের মতবিনিময়

আসন্ন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে পৌর শহরের অভিজাত একটি রেস্টুরেন্টে এ মতবিনিময়সভার আয়োজন করেন তিনি।

মতবিনিময়কালে কামরুল বলেন, আমি বিগত সময়ে কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান হিসেবে ১০ বছর দায়িত্বকালীন সময়ে মানুষের জন্য কাজ করি।

আমার বাবা মরহুম আব্দুল জব্বার এমপি একজন সাদামনের এবং আদর্শবান রাজনীতিবিদ ছিলেন। তারই আদর্শ ও নীতিকে ধারণ করে আমি ৩২ বছর যাবৎ সমাজকর্মী ও রাজনৈতিককর্মী হিসেবে আপনাদের সেবায়  কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আগামী ৮ মে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমার প্রতীক ‘কাপ-পিরিচ’ মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করে আপনাদের সেবা করার ও পাশে থাকার সুযোগ করে দেবেন বলে আমি আশাবাদী।

আমি ওয়াদা করছি- অতীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম আগামীতেও আপনাদের পাশে থেকে কুলাউড়াকে এগিয়ে নিয়ে যাবো।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা আব্দুল মালিক, সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক ফজলু, পৌর কাউন্সিলর লোকমান হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *