কুলাউড়া সরকারি কলেজের উন্নয়নে উপজেলা চেয়ারম্যানের ২ লাখ টাকার অনুদান ঘোষণা

মৌলভীবাজারের কুলাউড়া সরকারি কলেজে নবনির্মিত মঞ্চের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে কলেজ হলরুমে কুলাউড়া আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদের অনুদানে নবনির্মিত এ মঞ্চের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান কলেজ শিক্ষার্থীদের দীর্ঘদিনের উপেক্ষিত মঞ্চ নির্মাণের দাবি বাস্তবায়ন হওয়ায় এমপিকে কৃতজ্ঞতা জানান। তিনি কুলাউড়া সরকারি কলেজ কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে উল্লেখ করে বলেন, আমাদের অবস্থান থেকে ঐতিহ্যবাহী কলেজের উন্নয়নে অবদান রাখতে হবে। শিক্ষার্থীদের সুনাগরিক করে গড়ে তোলার স্বার্থে শিক্ষার সুন্দর পরিবেশ তৈরি করে দিতে হবে।

তিনি নবনির্মিত মঞ্চের হলরুমের আসবাবপত্রসহ অসম্পূর্ণ কাজ সম্পন্নের জন্য ২ লাখ টাকা অনুদানসহ ক্যাম্পাসের আঙিনার মাঠি ভরাট ও কলেজ ক্যান্টিন প্রতিষ্ঠার আশ্বাস প্রদান করেন।

কলেজের সহকারী অধ্যাপক মো. মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান সহকারি অধ্যাপক একেএম শাহজালাল, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা প্রেসক্লাব সভাপতি এম মছব্বির আলী ও কালের কন্ঠের প্রতিনিধি মাহফুজ শাকিল। আরও বক্তব্য রাখেন ছাত্রনেতা রিপন বক্স ও মহসিন খান।

পরে ফিতা কেটে নবনির্মিত মঞ্চের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানসহ অতিথিরা। এ ছাড়া কলেজের পক্ষ থেকে প্রধান অতিথিকে ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ শিক্ষকমণ্ডলী ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *