বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজারে এর সভাপতি বাবলা-সম্পাদক সুলতান

মৌলভীবাজারে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সভাপতি আবুজার রহমান বাবলা ও সাধারণ সম্পাদক এম এ কাইয়ুম সুলতান। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মৌলভীবাজার জেলা শাখার সম্মেলনে তারা নির্বাচিত হন।
জেগে উঠো বাংলার বিবেক’ এ স্লোগান নিয়ে সাংবাদিকদের দাবী ও অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে (বিএমএসএফ) মৌলভীবাজার জেলা শাখার এ সম্মেলন অনুষ্ঠিত হয় ২৪ ফেব্রুয়ারী শনিবার।
পবিত্র কোরআন থেকে হাফিজ ক্বারী জুবায়ের আহমেদ’র তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার আহবায়ক, আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক চেকপোস্ট পত্রিকার প্রধান সম্পাদক আব্দুল হাকিম রাজ।
সদস্য সচিব এম এ কাইয়ুম সুলতান’র সঞ্চালনায় জাতীয় মহিলা সংস্থা মৌলভীবাজার এর শহীদ আইভি রহমান অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির ভার্চ্যুয়ালি বক্তব্য রাখেন সংগঠনের ট্রাস্টি ও কেন্দ্রীয় নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর, ভার্চ্যুয়ালি বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী যুগ্ম সম্পাদক বেলাল তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক খবরপত্র’র ষ্টাফ রিপোর্টার, দৈনিক চিত্র’র জেলা প্রতিনিধি, সাপ্তাহিক সুরমার ঢেউ’র ভারপ্রাপ্ত সম্পাদক ও হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক শ. ই. সরকার জবলু, সিনিয়র সাংবাদিক ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা জিতু তালুকদার এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটির উপ-প্রচার সম্পাদক ও সমন্বয়ক শাহনেওয়াজ চৌধুরী সুমন।
অন্যান্যের মধ্যে মোঃ তাজুদুর রহমান, পিন্টু দেবনাথ, শুধাংশু শেখর হালদার, আবুজার রহমান বাবলা, মোক্তাদির হোসেন, মোনায়েম খান, আমিরুল ইসলাম শাহেদ, মোঃ রিপন মিয়া, আলতাফুর রহমান, রাজন আবেদিন রাজু, নির্মল এস পলাশ, সুলতান আহমেদ, রুহুল আলম রনি প্রমুখ বক্তব্য রাখেন। এরপর শ. ই. সরকার জবলুর সভাপতিত্বে ও শাহনেওয়াজ চৌধুরী সুমনের সঞ্চালনায় অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে কমিটি নির্বাচন পরিচালনা করেন জিতু তালুকদার। নির্বাচনে এম এ কাইয়ুম সুলতান বিনা প্রতিদন্ধিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সভাপতি পদে ৩ জন প্রার্থী হওয়ায় ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। এতে আবুজার রহমান বাবলা সভাপতি নির্বাচিত হন।
কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আগামী ৭ দিনের মধ্যে সর্বসম্মত পূর্ণাঙ্গ কমিটি গঠনপূর্বক তালিকা প্রকাশ করা হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *