কৈলাসহর প্রেসক্লাবের ব্যবস্থাপনায় শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে সাজেশন বই বিতরণ

যুব শক্তিকে পড়াশোনার মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক ছাত্র ছাত্রীদের সাহায্যের হাত বাড়িয়ে দিলো কৈলাসহর প্রেস ক্লাব ও বিধান শিশু উদ্যান মেধা অন্বেষণ সংস্থা।.

অনুপম পাল, কৈলাসহর প্রতিবেদন। যুবক ও যুবতীরাই হল দেশের মূল শক্তি এবং আগামী দিনে ভারতকে শ্রেষ্ঠ আসনে পৌঁছে দিতে তাদের ভূমিকাই হবে সর্বোচ্চ। আর তাই দেশের যুব শক্তিরা যাতে পড়াশোনায় আরো এগিয়ে যেতে পারে সে কথা মাথায় রেখে তেরো ফেব্রুয়ারী মংগলবার দুপুরে কৈলাসহর প্রেস ক্লাব প্রাঙ্গণে এবছরের মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের নিয়ে এক মেগা অনুস্টান অনুস্টিত হয়েছে। মূলত কৈলাসহর প্রেসক্লাবের ব্যবস্থাপনায় এবং বিধান শিশু উদ্যান মেধা অন্বেষণের উদ্যোগে ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত চলিতি বছরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে সাজেশন বই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর ত্রিপুরা জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন কৈলাসহর পুর পরিষদের চেয়ারপার্সন চপলা দেবরায়, ভাইস চেয়ারপার্সন নীতিশ দে, মহকুমা শাসক প্রদীপ সরকার, জেলা শিক্ষা আধিকারিক প্রশান্ত কিলিকদার, মহকুমা পুলিশ আধিকারিক জয়ন্ত কর্মকার, বাংলাদেশের থেকে আগত কুলাউড়া অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাংবাদিক নাজমূল বারী সুহেল ও বিশিষ্ট শিক্ষাবিদ মনোজ রায় সহ আরও অনেকে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কৈলাসহর প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল উদ্দিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কৈলাসহর প্রেসক্লাব সম্পাদক সুকান্ত চক্রবর্তী। সাজেশন বই বিতরণ অনুষ্ঠানে মহকুমার ২৭টি স্কুলের প্রায় তিনশ ছাত্রছাত্রী উপস্থিত ছিল।

উপস্থিত সকলের মধ্যে অতিথিরা সাজেশন বই তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বক্তব্য রাখতে গিয়ে কৈলাসহর প্রেসক্লাব ও বিধান শিশু উদ্যান মেধা অন্বেষণের এই উদ্যোগকে সাধুবাদ জানান এবং ভূয়শী প্রশংসা করেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *