কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন কুলাউড়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল

কুলাউড়া প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ এপ্রিল) প্রেসক্লাব ভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশের পরিচালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও প্রেসক্লাব সদস্য সাপ্তাহিক কুলাউড়ার ডাক সম্পাদক অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র ও প্রেসক্লাব সদস্য সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রেসক্লাব সদস্য সাপ্তাহিক হাকালুকি সম্পাদক মো. আব্দুল হান্নান, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট এটিএম মান্নান, কুলাউড়া ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই প্রমুখ।

এ ছাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এম মছব্বির আলী, সাইদুল হাসান সিপন, তারেক হাসান, এইচডি রুবেল, জয়নাল আবদীন, একে বাচ্চু, সুমন আহমদ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *