ওবায়দুল কাদের ও মির্জা ফখরুলকে নিয়ে বোমা ফাটালেন হিরো আলম

বগুড়ার দুই আসনের উপনির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বলেছেন, আমাকে কেউ কোনো দিন জিরো বানাতে পারেনি, পারবেও না। হিরোকে যারা জিরো বানাতে এসেছে তারাই এখন জিরো হয়ে গেছে।
শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ফেসবুক লাইভে তিনি এসব কথা বলেন। তাকে নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির কেন্দ্রীয় নেতাদের বিভিন্ন মন্তব্যের জেরে তিনি ফেসবুক লাইভে আসেন।
হিরো আলম বলেন, আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের স্যার আজকে (শনিবার) আমাকে নিয়ে কিছু মন্তব্য করেছেন। আমাকে নাকি বিএনপি ভোটে দাঁড়িয়ে দিয়েছে। আমার কথা আমাকে কেন বিএনপি দাঁড়িয়ে দেবে। ভোটের মাঠে আমার পাশে কী বিএনপির কাউকে দেখা গিয়েছিল।
বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম স্যার বলেছেন, বর্তমান সরকার আজকে হিরো আলমের কাছে অসহায়। আমি বলতে চাই- আমি হিরো আলম যে অসহায় হয়েছি এই প্রশ্নের জবাব কে দেবে? আমার যে ভোটের ফলাফল কেড়ে নেওয়া হলো তার প্রশ্নের জবাব কে দেবে?
উল্লেখ্য, বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের প্রার্থী জাসদ নেতা রেজাউল করিম তানসেন বিজয়ী হয়েছেন। মশাল প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ২০ হাজার ৪০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিরো আলম একতারা প্রতীকে ১৯ হাজার ৫৭১ ভোট পেয়েছেন। তিনি মাত্র ৮৩৪ ভোটে হেরে গেছেন।
গত বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত এই আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই আসনের ৩ লাখ ২৮ হাজার ৪৬৯ জন ভোটারের মধ্যে ৭৮ হাজার ৫৭০ জন ভোট দেন। যা শতকরায় ২৩ দশমিক ৯২ শতাংশ।
অন্যদিকে বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রাগেবুল আহসান রিপু ৪৯ হাজার ৩৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন। এই আসনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম একতারা প্রতীকে মাত্র ৫ হাজার ২৭৪ ভোট পেয়েছেন।
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *