বিএনপি –জামায়াতের হরতাল ও অবরোধের প্রতিবাদে কুলাউড়া সফি আহমদ সলমানের নেতৃত্বে শান্তি সমাবেশ

ঢাকাসহ সারাদেশে বিএনপি – জামায়াতের সন্ত্রাস,নৈরাজ্য, হরতাল ও অবরোধের প্রতিবাদে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে সফি এম আহমদ সলমানের নেতৃত্বে কুলাউড়ায় শান্তি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

৩১ (অক্টোবর) মঙ্গলবার বেলা দুইটার দিকে শহরে মিছিল শেষে শহীদ মিনার প্রাঙ্গণে শান্তি সমাবেশে উপজেলা মৎসজীবিলীগের সদস্য সচিব আবুল মনসুর রাজনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান।

তিনি তার বক্তব্য বলেন, নির্বাচনের আগ মুহূর্তে মহাসমাবেশের নামে বিএনপি জামায়াত যে ধ্বংসের রাজনীতি শুরু করেছে সেটি প্রতিহত করতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মাঠে রয়েছে। বিএনপি জামায়াত হরতাল অবরোধের নামে নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালালে পার পাবেনা। সফি আহমদ সলমান আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, এক্সপ্রেসওয়েসহ নানা মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। ঠিক সেই মুহূর্তে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের জনপ্রিয়তায় ইর্ষাণ্বীত হয়ে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করেছে।

নির্বাচনে আওয়ামী লীগের বিশাল জয় অনুধাবন করে তারা নির্বাচনের আগ মুহূর্তে বিশ্বব্যাপী বাংলাদেশের সরকারের বিরুদ্ধে কুৎসা রটিয়ে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির পায়তারায় লিপ্ত রয়েছে। তারা আগামী নির্বাচনেও ভরাডুবির ভয়ে মহাসমাবেশের নামে দেশে সহিংসতা শুরু করেছে। গত শনিবার একজন পুলিশ সদস্যকে কুপিয়ে মেরেছে প্রকাশ্যে। এরকম সন্ত্রাসবাদকে রুখতে আওয়ামীলীগের প্রতিটি কর্মী শেখ হাসিনার নেতৃত্বে সজাগ রয়েছে। কুলাউড়ায় সন্ত্রাসবাদ ছড়াতে চেষ্টা করলে বিএনপি জামায়াতের কাউকে ছাড় দেয়া হবেনা। আগামী নির্বাচনে এই কুলাউড়ায় যিনি নৌকার মনোনয়ন পাবেন তাঁকে জয়ী করতে আমি আমার নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাবো। লক্ষ্য একটাই শেখ হাসিনাকে আবারো এদেশের প্রধানমন্ত্রী করতে হবে। শান্তি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা সাইফুর রহমান শাহিন, কৃষকলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য,উপজেলা বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ নেতা, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *