কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন কাতারের সাথে উপজেলা প্রেসক্লাবের মতবিনিময়

আবুল কাশেম সুনিম: মৌলভীবাজারের কুলাউড়ায় কাতারে অবস্থানরত প্রবাসীদের নিয়ে গঠিত অরাজনৈতিক সামাজিক সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন কাতারের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছে কুলাউড়া উপজেলা প্রেসক্লাব।
বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে কুলাউড়া পৌর শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে আয়োজিত পরিচিতি ও মতবিনিময় সভায় কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম. মছব্বির আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহফুজ শাকিলের সঞ্চালনায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন কাতারের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম চৌধুরী জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক মোঃ আমীর হোসেন সিদ্দিকী জসিম, উপদেষ্ঠা মোশাহিদ আলী আলফু, কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন।
কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন কাতারের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য রফিকুল ইসলাম মামুন, সহ-সভাপতি মোঃ আফজাল হোসেন, যুগ্ম সম্পাদক লোকমান হোসেন, আব্দুস সালাম ফুল, সহ- সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, দপ্তর সম্পাদক রেজাউল করিম সোহাগ, সাবেক সদস্য ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন(২৩৫৯) এর সভাপতি শাহাজান তালুকদার, সদস্য মধু মিয়া, সহ-সমাজকল্যাণ সম্পাদক আব্দুল কাদির, কুলাউড়া মুক্ত স্কাউটের সম্পাদক সামছু উদ্দিন বাবু, সৌদি প্রবাসী ফরিদ উদ্দিন, সমাজকর্মী আহমদ রিপন প্রমুখ।
কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য সৈয়দ আশফাক তানভীর, কোষাধ্যক্ষ আজহার মুনিম শাফিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাসান আল মাহমুদ রাজু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিফতা আহমদ রাফি, সদস্য বশির আল ফেরদৌস,কাওসার আহমদ, মোঃ ইব্রাহীম আলী, সাংবাদিক আবুল কাশেম সুনীম। মতবিনিময় সভায় কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন কাতারের নেতৃবৃন্দরা জানান, ২০১৬ সালে সংগঠনটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে কুলাউড়ায় বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে সকল সংকটে মানবতার কল্যাণে এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে সংগঠনটি। আগামীতে এ ধরণের কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দরা।
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *