কুলাউড়ায় রেলপথে অবস্থান উপজেলা বিএনপি নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের কুলাউড়ায় রেলপথে অবস্থান করে অবরোধের চেষ্টাকালে পুলিশ দেখে সরে পড়লেন বিএনপি নেতাকর্মীরা। মঙ্গলবার বেলা ১১ টার দিকে কুলাউড়ার স্কুল চৌমুহনী এলাকার রেল গেইট সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১ টার দিকে কুলাউড়ার স্কুল চৌমুহনী রেল গেইট সংলগ্ন এলাকায় উপজেলা বিএনপির একাংশের ১৫/২০ জন নেতাকর্মী রেলপথে অবস্থান নেন। সেখানে তারা কিছু সময় অবস্থানের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওয়ানা দেয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই সেখান থেকে সরে পড়েন বিএনপির নেতাকর্মীরা। এ বিষয়ে উপজেলা বিএনপির একাংশের (বাচ্চু-সজলের নেতৃত্বাধীন) সাংগঠনিক সম্পাদক সুফিয়ান আহমদ জানান, আমরা সকাল ১১ টার দিকে কুলাউড়া সরকারি কলেজে সম্মুখে, উছলাপাড়া ও স্কুল চৌমুহনী এলাকার রেল গেইট সংলগ্ন স্থানে তিনভাগে অবস্থান করি। আমাদের অবরোধ কর্মসূচিতে পুলিশ বাধা দেয়।

পুলিশ এসে আমাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, বিএনপির কয়েকজন নেতাকর্মীরা রেলপথে অবস্থান নেয়ার চেষ্টা করেছিলো । পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে সটকে পড়ে। কুলাউড়ায় অবরোধের নামে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ও বিশৃঙ্খলা না ঘটে সেজন্য পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। যারা বিশৃঙ্খলার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *