কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশন-এর নব কমিটির অভিষেক সম্পন্ন

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার অন্যতম সামাজিক সংগঠন আল হেলাল হেল্প এসোসিয়েশন। সংগঠন এর ৭ সদস্য বিশিষ্ট আহবায় কমিটির মাধ্যমে সংগঠন এর নীতি নির্ধারকদের সমন্বয়ে ২০২২-২০২৪ সেশনের আংশিক কমিটি গঠন করা হয়। এবং গত ২৬ শে নভেম্বর, শনিবার কুলাউড়া শহরের ডাকবাংলো মাটে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে আংশিক কমিটি ঘোষণা করা হয়। পরবর্তীতে আংশিক কমিটির মাধ্যমে ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
গতকাল ০১ জানুয়ারী কুলাউড়া শহরের কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাই স্কুলে কমিটির অভিষেক ও শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অভিষেক অনুষ্ঠানে সংগঠনের নবনির্বাচিত সভাপতি মাওলানা সাইদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তজম্মুল ইসলাম রাজুর সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবধিকার কমিশন কুলাউড়া উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মামুন, কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক্ এর সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, কুলাউড়া অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নাজমুল বারী সোহেল, মুক্ত স্কাউট গ্রুপ কুলাউড়া উপজেলার সাধারণ সম্পাদক সামছুদ্দিন বাবু।
অনুষ্ঠান শুরু হওয়ার পর মানবাধিকার কর্মী রফিকুল ইসলাম মামুন পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন এবং জাবেদ আহমদ নবনির্বাচিত নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করান।
প্রধান অথিতিসহ অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে সংগঠন এর অতীতের বিভিন্ন সামাজিক ও সেবামূলক কার্যক্রমের প্রশংসা করেন এবং ভবিষ্যতের জন্য উত্তরোত্তর মঙ্গল কামনা করেন।
আলোচনা ও শপথ গ্রহন শেষে সংগঠনের বার্ষিক ক্যালেন্ডার উন্মোচন ও বিতরন ও সংগঠন এর গঠন্তন্ত্র সকল সদস্যদের মধ্যে বিতরণ করা হয়।
পরিশেষে নবনির্বাচিত সভাপতি সাইদুল ইসলামের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *