মৌলভীবাজারের টানা ১১ বারের মত শ্রেষ্ঠ করদাতার পুরস্কার পেলেন কুলাউড়ার মুহিবুর রহমান কোকিল

কুলাউড়া প্রতিনিধিঃ মৌলভীবাজারের প্রথম শ্রেণীর ঠিকাদার, এম আর ট্রেডিং এর চেয়ারম্যান মুহিবুর রহমান কোকিল  টানা ১১ বারের মত মৌলভীবাজারের শ্রেষ্ঠ করদাতার পুরস্কার পেয়েছেন। কর অঞ্চল সিলেট ২০২১-২০২২ অর্থবছরে সর্বোচ্চ কর দাতার পুরস্কারে তাকে ভূষিত করা হয়। গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে সিলেট এয়ারপোর্ট এলাকার একটি অভিজাত হোটেলে কর অঞ্চল সিলেট আয়োজিত সেরা করদাতা সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।
সেখানে আনুষ্ঠানিকভাবে ২০২১-২০২২ কর বর্ষে সর্বোচ্চ করদাতা হিসেবে মুহিবুর রহমানসহ অন্য করদাতাদের হাতে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুর মোমেন।
কর অঞ্চল সিলেটের কর কমিশনার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের উপ মহা পরিদর্শক (ডিআইজি) মফিজ উদ্দিন আহম্মেদ, কাস্টমস ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার মোহাম্মদ আকবর হোসেন, কর আইনজীবী সমিতির সভাপতি এম. রফিকুর রহমান, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি তাহমিন আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সহ সভাপতি আব্দুল জব্বার জলিল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার মর্তুজা শরীফুল ইসলাম। প্রবন্ধ উপস্থাপন করেন মোনালিসা শাহরিন সুস্মিতা।
অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশন ও সিলেটের চার জেলায় ১০ জনকে দীর্ঘমেয়াদি সর্বোচ্চ করদাতা, ১৫ জনকে সর্বোচ্চ করদাতা, ৫ জন করে নারী ও তরুণ করদাতা সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।
মৌলভীবাজার জেলায়  সর্বোচ্চ করদাতা হলেন মো. মুহিবুর রহমান, কুতুব উদ্দিন আহমেদ এবং জালাল আহমেদ। দীর্ঘমেয়াদি করদাতা হলেন ডা. সত্য রঞ্জন দাস ও সাধন চন্দ্র ঘোষ। সর্বোচ্চ করদাতা নারী হলেন সান আরা চৌধুরী এবং তরুণ পুরুষ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা হয়েছেন মোঃ তানভীর চৌধুরী।
উল্লেখ্য, মুহিবুর রহমান কোকিল কুলাউড়া পৌরসভার লস্করপুর গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে প্রথম শ্রেণীর ঠিকাদারী ব্যবসা সুনামের সাথে পরিচালনার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন।
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *