মনসুর প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

মৌলভীবাজারের কুলাউড়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার, মসজিদে আর্থিক অনুদান ও চিকিৎসা সহায়তা প্রদান করেছে মনসুর প্রবাসী কল্যাণ সংস্থা। এসময় প্রায় অর্ধ শতাধিক লোক উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর মোহাম্মদিয়া সিনিয়র মাদ্রাসা প্রাঙ্গনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে কাতার ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও আয়োজক সংগঠনের সমন্বয়ক জয়নাল আবেদিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য সাতির মিয়া,

সাংবাদিক মহি উদ্দিন রিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন আয়োজক সংগঠনের সমন্বয়ক সাবেক ছাত্রনেতা আব্দুল মুহিত বাবলু, মনির মিয়া, উপজেলা নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোক্তার আলী, মনসুর ইসলামি সমাজ কল্যাণ সমিতির সভাপতি সাইফুর রহমান প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী রকিব উদ্দিন, পশ্চিম মনসুর জামে মসজিদের সহ সভাপতি খালিছ মিয়া, মোজাহিদ আলী,ব্যাবসায়ী মদরিছ আলী,মখদ্দস আলী, আব্দুল মান্নান, মনসুর মোহাম্মদিয়া সিনিয়র মাদ্রাসার অভিভাবক সদস্য ছানা মিয়া, সমাজসেবক আখদ্দস আলী, ছুটই মিয়া, রফিক মিয়া,
তোয়াহিদ আলী, মানিক মিয়া, বাহরাইন প্রবাসী সুয়েব আহমদ, নাজমা ইলেকট্রিক শপের সত্ত্বাধিকারী মুহিবুর রহমান জাবেদ, সংগঠক ফারদিন আহমদ।

সভাশেষে প্রবাসী জয়নাল আবেদিন ও মনির মিয়াকে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে দোয়া পরিচালনা করেন পশ্চিম মনসুর জামে মসজিদের ইমাম ফরিদ উদ্দিন।

উলেখ্য, বিগত রমজান জুড়ে রোযাদারদের জন্য মসজিদে ইফতারের আয়োজন, বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রান বিতরন, অসুস্থ রোগিদের আর্থিক সহায়তা প্রদান, দুস্থদের মধ্যে ঈদ উপহার প্রদান সহ সমাজের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডে ভুমিকা রাখছে মনসুর প্রবাসী কল্যান সংস্থা। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে একাধিক মসজিদে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে এবং মুসল্লিগনের কথা বিবেচনা করে মসজিদে আইপিএস প্রদানের পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন দায়িত্বশীলরা। তারা জানান সড়কে পথচারিদের নিরাপত্তা নিশ্চিতে ল্যাম্প পোষ্ট ও সিসি ক্যামেরা স্থাপন করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত সকলকে শুভেচ্ছা ও আগামী কার্যক্রম পরিচালনায় সহযোগিতা কামনা করেন সংগঠনের সদস্য আব্দুল ওয়াদুদ বাচ্চু, মইয়ুব আলী, জহির উদ্দিন, মাজহারুল ইসলাম মধু, মইজ উদ্দিন রিমন, কবির আহমদ, আব্দুল হামিদ, তুহিন আহমদ, রুমেল আহমদ, জাকির আহমদ, মারুফ আহমদ, সোয়াইবুর রহমান।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *