কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে শফিউল আলম চৌধুরী নাদেল

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী ও সিলেটের দৈনিক উত্তরপূর্বের সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। সাংবাদিকরা সমাজের দর্পণ হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি উন্নত সমাজ গঠনেও ভূমিকা রাখেন। সাংবাদিকদের লেখনিতে মানুষকে আশাবাদী করতে হবে। কারণ গণমাধ্যম সঠিকভাবে কাজ না করলে মানুষ ও গণতন্ত্র ক্ষতিগ্রস্ত হয়। মঙ্গলবার (৫ ডিসেম্বর) বেলা ২টায় কৌলাস্থ নিজ বাড়িতে কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

শফিউল আলম নাদেল বলেন, দেশ ও সমাজ থেকে সব ধরনের অপকর্ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে সাংবাদিকদের ভূমিকা অতুলনীয়। তিনি বলেন, কুলাউড়ার পাশ্ববর্তী অনেক উপজেলায় যে উন্নয়ন হয়েছে সেইরকম উন্নয়ন কুলাউড়ায় হয়নি দলীয় সাংসদ না থাকায়।

তিনি সাংসদ নির্বাচিত হলে এশিয়ার বৃহত্তম হাকালুকি হাওর ও পর্যটন শিল্পের উন্নয়ন, কুলাউড়ার যানজট নিরসন ও কুলাউড়ার রেলওয়ে জংশন স্টেশনের পুরনো ঐতিহ্য ফিরেয়ে আনাসহ কুলাউড়ার ক্রীড়াঙ্গনের সামগ্রিক উন্নয়নে দলীয় নেতৃবৃন্দ ছাড়াও কুলাউড়ার সুশীল সমাজ নেতৃবৃন্দদের নিয়ে কাজ করবেন বলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন। এসময় তিনি কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করতে সহযোগিতার আহবান জানান। এসময় তিনি কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *