কুলাউড়ায় লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালের উদ্বোধন করলেন এমপি নাদেল

মোক্তাদির হোসেনঃ মৌলভীবাজারের কুলাউড়ায় লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালের উদ্বোধন করা হযেছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে ফিতা কেটে এ হাসপাতালের উদ্বোধন করেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।

হাসপাতালের চেয়ারম্যান ও স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদের সভাপতিত্বে এবং হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শেলুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নাদেল নতুন এ হাসপাতালের ভূয়সী প্রশংসা করে চিকিৎসাসেবার মান অক্ষুণ্ণ রাখার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মাহমুদুর রহমান মামুন, হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডা. নুরুল হক, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলার সাবেক স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মহি উদ্দিন আহমদ, হাসপাতালের অন্যতম পরিচালক সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, ইউপি চেয়ারম্যান ও হাসপাতালের পরিচালক জাফর আহমদ গিলমান এবং আব্দুর রব মাহবুব,কুলাউড়া  প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, টিবিএফের চেয়ারম্যান মইনুল ইসলাম শামীম, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও হাসপাতালের পরিচালক আতিকুর রহমান আখই, সাউথইস্ট ব্যাংকের ম্যানেজার আব্দুর রব, প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম চৌধুরী,ডা. দেবাশীষ বসু, ডা. সুমীত রঞ্জন বশাক, ডা. হেমন্ত চন্দ্র পাল, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, অনলাইন প্রেসক্লাবে সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল, সহ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মহি উদ্দিন রিপন প্রমুখ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *