শাহ্জালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শাহ্জালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের আয়োজনে বিদ্যালয়ের উপাধ্যক্ষ মো: জহিরুল ইসলাম এর বিদায় সম্বর্ধনা ও ২০২৪ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২৯ এপ্রিল সোমবার দুপুরে নতুন উপাধ্যক্ষ ঝুমা রানী নাথ এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মোজাহিদুল ইসলাম ও মাহমুদুল হাসান মারুফ এর যৌথ পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহ্জালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ কে এম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার সাবেক কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, কুলাউড়া উপজেলা প্রেসক্লাব সভাপতি মো: মছব্বির আলী, শিক্ষিকা তাহমিনা জামান, রিপি বেগম, মাহফুজ চৌধুরী আসিফ, নুসরাত জাহান প্রমুখ।

ছাত্র/ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন, নুরহান ইসলাম, মাহদিয়া ইকবাল, আমেনা শাহেদ, তাহমিনা ইসলাম ইকরা, মাহজাবিন মাহবুব।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে কলেজের বিদায়ী উপাধ্যক্ষ মো: জহিরুল ইসলামের ভূয়শী প্রশংসা করে বলেন, শত ব্যস্ততার মধ্যে দীর্ঘ ৭টি বছর এই প্রতিষ্ঠানে তিনি যেভাবে শ্রম দিয়ে গেছেন তা অনুকরনীয় হয়ে থাকবে। উনার শুন্যস্থান কোনদিন পূরণ হবার নয়। উনার শ্রম ও মেধা কাজে লাগিয়ে যুগের সাথে তাল মিলিয়ে প্রতিষ্ঠানকে এক অনন্য জায়গায় নিয়ে যেতে সক্ষম হয়েছেন। উনার অভাব আমি এবং এই প্রতিষ্ঠান প্রতিনিয়ত অনুভব করবো। নিজ প্রয়োজনের তাগিদে তিনি আজ বিদায় নিয়েছেন, যেখানে থাকুন যে অবস্থাতেই থাকুন আমার দোয়া ও শুভকামনা সবসময় উনার সাথে থাকবে।

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, মেধার কোন বিকল্প নেই। যে যত বেশী জ্ঞান অর্জন করবে, সে তত বেশী মেধায় বিকশিত হয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ছাত্রী ইভা রহমান, গীতা পাঠ করেন স্নেহাশীষ মল্লিক।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *