বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার কমিটি গঠন সভাপতি সফি আহমদ সলমান,সিনিয়র সহ সভাপতি সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল,সহ সভাপতিশেলুর রহমান

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মিতালী ফার্মেসীর সত্বাধিকারী একেএম সফি আহমদ সলমানকে সভাপতি ও রামগোপাল ফার্মেসীর সত্বাধিকারী সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজলকে সিনিয়র সহ সভাপতি এবং আবিদ ফার্মেসীর সত্বাধিকারী শেলুর রহমানকে সহ সভাপতি করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর শনিবার পৌর শহরের একটি রেস্টুরেন্টে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার সম্মেলনে সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজলের সভাপতিত্বে ও মো. শেলুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান। প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির পরিচালক ও মৌলভীবাজার জেলা সভাপতি ইমদাদুল হক মছনু।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের মৌলভীবাজার জেলা কমিটির সদস্য সেলিম আহমদ। এছাড়া বক্তব্য রাখেন মো. আতিকুর রহমান আনু, জসিম উদ্দিন, মো. সাহেদ। অনুষ্ঠানে সর্ব সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য পরিচালক সদস্যরা হলেন মো. দরছ মিয়া, মো. আতিকুর রহমান আনু, মোঃ জাকির হোসেন, মোঃ বদরুজ্জামান সজল, নির্মাল্য মিত্র সুমন, মোঃ মোশাররফ হোসেন শামীম, মোঃ বাদশা মিয়া, মোঃ জসিম উদ্দিন, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ আতাউর রহমান, প্রদীপ মল্লিক, খালেদ পারভেজ বকস, শ্রী পদ বর্ধন, সৈয়দ ইমরান আলী।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *