কুলাউড়া মেম্বার কল্যাণ পরিষদের আহ্বায়ক আউয়াল, সদস্য সচিব আতিক

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা মেম্বার কল্যাণ পরিষদ গঠন করা হয়েছে। কমিটিতে মো. ফজলুল আউয়ালকে (জয়চণ্ডী) আহবায়ক ও আতাউর রহমান আতিককে (কাদিপুর) সদস্য সচিবের দায়িত্ব প্রদান করা হয়।

১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিভিন্ন ইউনিয়নের মেম্বারদের উপস্থিতিতে কুলাউড়াস্থ জেলা পরিষদরে অডিটরিয়ামে অনুষ্ঠিত ইউপি সদস্য আনফর আলীর সভাপতিত্বে ও নোমান আহমদ সিদ্দিকীর পরিচালনায় সভায় ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক মো. মজিদ মিয়া (ভাটেরা), মাহবুব হাসান জসিম (ভূকশিমইল), নোমান আহমদ সিদ্দিকী (ভূকশিমইল) ও মো. মশাহিদ আলী (কর্মধা)। এ ছাড়া সদস্যরা হলেন, মো. মকদ্দছ আলী (শরীফপুর), মো. শামছুল হক সুন্দর ( ব্রাহ্মণ বাজার), আব্দুল মালিক ফজলু (টিলাগাঁও), দিপু ধর (কাদিপুর), তৈমুছ খান (বরমচাল), মো. মনির মিয়া (পৃথিমপাশা), শায়েস্তা মিয়া (হাজীপুর), মো. আব্দুল মোক্তাদির মনু (রাউৎগাঁও), মো. মকলিছুর রহমান (ভাটেরা), মো. আব্দুল আলিম (জয়চণ্ডী), মো. ফজলু মিয়া (কুলাউড়া সদর), লক্ষিনারায়ণ অলমিক (কর্মধা), মোছা. আরিফা আক্তার (ব্রাহ্মণ বাজার), মোছা. হাসিনা আক্তার ডলি (কুলাউড়া সদর) ও রেখা রানী দাস (কাদিপুর)। সভায় উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের শতাধিক ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *