কুলাউড়া এমএআহাদ কলেজের সভাপতি মনোনীত মেজর (অবঃ) নুরুল মান্নান চৌধুরী

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজ পরিচালনার জন্য ৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের খন্ডকালিন শিক্ষক ও হাজীপুর সোসাইটি, কুলাউড়ার সভাপতি মেজর (অবঃ) নুরুল মান্নান চৌধুরী(তারাজ)

রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নবনির্বাচিত সভাপতি মেজর (অবঃ) নুরুল মান্নান চৌধুরী কলেজে পৌঁছলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হানিফসহ কলেজের অন্যান্যা শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে নুরুল মান্নান চৌধুরী সভাপতি মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন হাজীপুর সোসাইটি, কুলাউড়া ট্রাস্টি বোর্ডের কো-চেয়ারম্যান ও সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, সংগঠনের সহসভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমান।

উল্লেখ্য, নুরুল মান্নান চৌধুরী ১৯৮৯ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগ দেন। ১৯৯১ সালে তিনি কমিশন লাভ করেন। ২০০৪ সালে তিনি স্বেচ্ছায় অবসরে যান। তাঁর বাবা আব্দুল মুক্তাদির চৌধুরী জুবেদ ছিলেন মুক্তিযুদ্ধের একজন অন্যতম সংগঠক ও মা খুশমন আরা বেগম একজন লেখক। বর্তমানে ঢাকায় সিকিউরিটি লিংক নামে তাঁর একটা ব্যবসা প্রতিষ্ঠান আছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *