কুলাউড়ায় সিনিয়র সিটিজেন ফোরাম কমিটি

মৌলভীবাজারের কুলাউড়ায় সিনিয়র সিটিজেন ফেরামের কমিটি পুনর্গঠন করা হয়েছে। শুক্রবার (১০ মে) দুপুরে পৌর শহরের অভিজাত রেস্টুরেন্টে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

ফোরামের সভাপতি ও পৌর বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলামের সভাপতিত্বে সভায় ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে প্রধান শিক্ষক এনামুল ইসলামকে পুনরায় সভাপতি ও অবসরপ্রাপ্ত কৃষিবিদ আব্দুর রহমান খান রেনুকে ফোরামের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এ ছাড়া অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. মাশুক ও অবসরপ্রাপ্ত শিক্ষক সৈয়দ গিয়াস উদ্দিন টেনাইকে সহসভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ মিয়া সহসম্পাদক ও এম শাকিল রশীদ চৌধুরীকে কোষাধ্যক্ষ করে কমিটি পুনর্গঠন করা হয়।

সভায় আগামী ১৫ দিনের মধ্যে ফোরামের গঠনতন্ত্র তৈরির জন্য ৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। এর সদস্যরা হলেন- অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. মাশুক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ময়ুব আলী, অবসরপ্রাপ্ত ব্যাংকার এ.এফ সৈয়দ জাফর ইমাম পারভেজ ও মো. আব্দুল মনির। এ ছাড়া সভায় সিনিয়র সিটিজেনের অবসর জীবন অতিবাহিত করার ও বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনার জন্য একটি অফিস গৃহ নেওয়ার সিদ্ধান্ত হয়।

জানা গেছে, গতবছরের ২৭ আগস্ট ষাটোর্ধ বিভিন্ন শ্রেণিপেশার সিনিয়র সিটিজেনের সমন্বয়ে এ কমিটি গঠন করা হয়। সিনিয়র সিটিজেনরা যাতে অবসর সময়ে সবাই এক জায়গায় বসে একে-অপরের সাথে মতবিনিময়, একে-অপরের সুখদুঃখে সাথী হতে পারেন মূলত- এসব কর্মকাণ্ডকে ঘিরে একটি অরাজনৈতিক এ ফোরাম গঠন করা হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *