কুলাউড়া সরকারি কলেজের বার্ষিক মিলাদ মাহফিল সম্পন্ন

মৌলভীবাজারের কুলাউড়া সরকারি কলেজের মুসলিম শিক্ষার্থীদের আয়োজনে বার্ষিক মিলাদ মাহফিল, দোয়া ও হামদ-নাত-কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে কলেজ মিলনায়তনে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মশিউর রহমানের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ।

বক্তব্যে তিনি শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী হওয়ার আহবান জানিয়ে বলেন, আসন্ন এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল করে জীবনকে এগিয়ে নিতে হবে। তাহলেই জীবনে সফলতা অর্জন করতে পারবে।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও কানিহাটি উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. খুরশীদ উল্লাহ, কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রধান একেএম শাহাজালাল, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, সহকারী অধ্যাপক বদরুল ইসলাম, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য মো. আশরাফ আলী চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা রিপন বখশ ও মাহফুজুর রহমান, ছাত্রদল নেতা সাইফুর রহমান, মৌসুম সরকার ও হাবিবুর রহমান টিপু।

অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন কাসিমনগর জামে মসজিদের ইমাম মাও.আব্দুল লতিফ ও দোয়া পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মো. আহসান উদ্দিন। পরে হামদ-নাত-কেরাত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যরা।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *