কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির বর্তমান কার্যকরী কমিটির ২য় বার্ষিক সাধারণ সভা সম্পুর্ন

কুলাউড়া প্রতিনিধি :কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির বর্তমান কার্যকরী কমিটির ২য় বার্ষিক সাধারণ সভা সমিতির দক্ষিণ বাজারস্থ কার্য্যালয়ে সম্পুর্ন হয়েছে।

২২ শে জানুয়ারী রবিবার রাতে অনুষ্ঠিত এই সাধারণ সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি বদরুজ্জামান সজল। সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর উপস্থাপনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অধ্যাপক সিপার উদ্দিন আহমদ, সিনিয়র সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, সাবেক সহ সাধারণ সম্পাদক আব্দুল মোহিত বাবলু,কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, নারী বিষয়ক সম্পাদক সুফিয়া রহমান ইতি, বাজারের প্রবীণ ব্যবসায়ী হাজী বেলায়েত হোসেন লাল,সাবেক ওয়ার্ড সম্পাদক এম হাজির আলী,ওয়ার্ড সম্পাদক আব্দুল্লাহ আল মনি, বিশিষ্ট ব্যবসায়ী,ইকবাল হোসেন, সুমন, রফিকুল ইসলাম মামুন প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সাবেক সহ সভাপতি আব্দুন নুর চৌধুরী হিরা,বর্তমান ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুর রহমান আফজল, ওয়ার্ড সম্পাদক, নজরুল ইসলাম, অশোক চন্দ্র চন্দ, আব্দুল মুতলিব,মোঃ গউছ মিয়া, রাজু আহমদ দুলাল। ওয়ার্ড মেম্বার, রিংকু বর্ধন, শেখ সুমন, মারুফ আহমদ জালাল, কাওছার আহমদ চৌধুরী সাব্বির, আব্দুল মন্নান, আবুল কালাম রাসেল, এনামুল হক ও নজরুল ইসলাম সোনা প্রমুখ। সভায় সমিতির কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম বিগত এক বছরের আয় ব্যায়ের হিসাব উপস্থাপন করেন, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই বিগত বছরের সার্বিক কর্মকাণ্ড সম্পর্কে সাধারণ সম্পাদকের বার্ষিক রিপোর্ট উপস্থাপন করেন। এছাড়া সিনিয়র সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ গত সাধারণ সভা থেকে অদ্যাবধি পর্যন্ত মৃত্যবরনকারী সকল ব্যবসায়ীর নামে শোক প্রস্তাব পাঠ করে শুনান। উপস্থিত ব্যবসায়ী ও বক্তারা একটি সচ্ছ ও নিখুঁত হিসাব উপস্থাপন করায় কোষাধ্যক্ষ সহ সমিতির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। সমিতির সাধারণ সম্পাদকের রিপোর্ট সমোপযোগী ও চমকপ্রদ উল্লেখ করে ব্যবসায়ীরা সমিতির ধারাবাহিক কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার আহবান জানান।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *