কুলাউড়ায় উপকারভোগীর মধ্যে ৩২ লক্ষাধিক টাকার চেক বিতরণ

মৌলভীবাজারের কুলাউড়ায় বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগী, ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থী ও ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় উপকারভোগীদের মাঝে আর্থিক সহায়তা বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) দুপুরে শহরস্থ ডাকবাংলোতে ১১৩ জন উপকারভোগীর মধ্যে ৩২ লক্ষাধিক টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রানেশ চন্দ্র বর্মার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর সুজিত কুমার চন্দ, কুলাউড়া থানার ওসি মো. আলী মাহমুদ, কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা সুশীল সেনগুপ্ত, সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখশ প্রমুখ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রানেশ চন্দ্র বর্মা জানান, বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ৬০ জন উপকারভোগীকে ৫০ হাজার করে ৩০ লক্ষ টাকা, ক্ষুদ্র নৃতাত্ত্বিক শিক্ষার্থী ও পরিবারের ৪৬ জন উপকারভোগীকে ২ হাজার করে ৯২ হাজার টাকা এবং ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় ৭ জন ভিক্ষুককে ১৫ হাজার করে মোট ৩২ লক্ষ ৪২ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *