আ.লীগ নেতার নির্বাচনী প্রচারে বিএনপি’র ৩ নেতা, বহিষ্কার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা এস এম রাশেদুল আলমের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় বিএনপি ও এর সহযোগী সংগঠনের ৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে। সোমবার তাদের বহিষ্কার করা হয় বলে জানান হাটহাজারী পৌরসভা বিএনপি’র সদস্য সচিব অহিদুল আলম।

বহিষ্কৃত তিন নেতা হলেন- হাটহাজারী পৌরসভার ৭ নাম্বার ওয়ার্ড বিএনপির সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, একই ওয়ার্ডের সাবেক সদস্য সচিব ফখরুল ইসলাম এবং সাবেক যুগ্ম আহ্বায়ক মো. শরিফ।

হাটহাজারী পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান দৌলত এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, চলমান আন্দোলনের অংশ হিসেবে ভোটাধিকার, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য উপজেলা নির্বাচন বর্জন করেছেন বিএনপি। হাটহাজারী উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী এসএম রাশেদুল আলমের পক্ষে প্রকাশ্যে নির্বাচনী সভায় অংশগ্রহণ করেছেন তারা, যার প্রমাণ দপ্তরে সংরক্ষিত আছে।

হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব অহিদুল আলম বলেন, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম রাশেদুল আলমের নির্বাচনী সভা ও মিছিলে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পর্যায়ের পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে।

www.sylhettoday24.news

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *