সোস্যাল কেয়ার অব নেশনের কমিটি ঘোষনা।

কুলাউড়া

তাহমিদ খাঁন শাওনঃ কুলাউড়ার অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশনের ৮ম মেয়াদে ২০২০-২১ বর্ষের কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে।

২৩ অক্টোবর শুক্রবার বিকেল ০৪:০০ ঘটিকায় কুলাউড়া পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের কমিটি গঠনের লক্ষে সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি সোহেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়ছল আহমদের সঞ্চালনায় সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি খায়রুল কবির জাফর, আজিজুল ইসলাম উজ্জল, প্রভাষক সৈয়দ আনিসুল ইসলাম সুজন, জামিল আহমদ চৌধুরী, সাবেক সহ সভাপতি সফি আহমদ ও সদ্য বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শিবলু।

এ সময় উপস্থিত সকল সদস্যের সর্বসম্মতি ক্রমে আগামী এক বছরের জন্য সালাউদ্দিন আল সালোক – কে সভাপতি, মোক্তার আহমদ – কে সাধারণ সম্পাদক ও খালেদুর রহমান তানজুল – কে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ৪০ সদস্য বিশিষ্ট ২০২০-২১ বর্ষের কমিটি ঘোষনা করা হয়।

নব গঠিত কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যান্য পদগুলোর মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিদ খাঁন শাওন, সহ সাংগঠনিক সম্পাদক অলক চন্দ্র, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাসুদ আহমদ, প্রচার সম্পাদক সুমন আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দ সামসুল ইসলাম তানিম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাঈদ আহমদ। কার্যকরি কমিটির সিনিয়র সদস্যবৃন্দরা হলেন খায়রুল কবির জাফর, আজিজুল ইসলাম উজ্জল, জামিল আহমদ চৌধুরী, সৈয়দ আনিসুল ইসলাম সুজন, মোহাইমিন ইসলাম মাহিন, এপেঃ সোহেল আহমদ, সফি আহমদ, রাফে আবু রাযিন, ওবায়দুল ইসলাম রাবি, এনায়েত মাহমুদ মাহি, ফজলে রাব্বি চৌধুরী, আবু রোম্মান চৌধুরী, রনি আহমদ, আব্দুস সামাদ চৌধুরী, সায়েম আহমদ, সৈয়দ আজিজুল ইসলাম, আশিকুল ইসলাম বাবু, ভাস্কর দে, আমিন জাহান, সৈয়দ আবীর হোসেন, শফিকুল ইসলাম আরিফ, আব্দুল মুনিম সাজেদ, নাহিদ আহমদ, মেহেদী হাসান।

সদস্যবৃন্দ হলেন, তাজুল ইসলাম তুহিন, নাহিম খান, আতিকুর রহমান, এস আর চৌধুরী শাওন, অলিদ আহমেদ, মাছুম বিল্লাহ, সাজ্জাদুর রহমান সাজু।সভা শেষে নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আগামী এক বছরের জন্য সংগঠনের সকল দায়িত্ব অর্পণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *