মৌলভীবাজার-কুলাউড়া বাস-মিনিবাস মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা

জেলার সংবাদ

ইশরাত জাহান চৌধুরীঃশনিবার দুপুরে চাঁদনীঘাট রোডের বিসমিল্লাহ কমিউনিটি সেন্টারে মৌলভীবাজার-কুলাউড়া বাস-মিনিবাস মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ জনগণের নিরাপদে ও সহজভাবে চলাচলের উপর বিশেষ গুরুত্ব আরোপ করা হয়। আজকের (১৮ সেপ্টেম্বর) বার্ষিক সাধারণ সভায় সকল বাস মালিকবৃন্দ ও সদস্যদের সম্মতিক্রমে আগামী দুই বছর মেয়াদে সভাপতি ও সম্পাদক নির্বাচিত করা হয়।

নির্বাচিত সভাপতি হলেন মৌলভীবাজার থেকে মোঃ আব্দুর রহিম (আনছার মিয়া) ও সম্পাদক পদে রাজনগর থেকে আব্দুল আজিজ রুপন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার- রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। এ সময় আরো উপস্থিত ছিলেন, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও মালিক সমিতির সদস্য ফজলুর রহমানসহ মৌলভীবাজার কুলাউড়া বাস-মিনিবাস মালিক সমিতির সকল মালিক বৃন্দ।

পুনরায় নির্বাচিত হয়ে আব্দুর রহিম আনছার মিয়া বলেন, সমিতির সকল বাসমালিকদের পক্ষে কাজ করার জন্য তিনি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। সম্পাদক আব্দুল আজিজ রুপন বলেন, সকলের সহযোগিতায় মালিক সমিতিকে এগিয়ে নেয়ার লক্ষ্যে তিনি কাজ করে যাবেন। মালিকবৃন্দ এক্ষেত্রে একাত্মতা পোষণ করে বলেন মৌলভীবাজারবাসীর নির্বিঘ্নে চলাচল এর জন্য অতীতের ন্যায় আগামীতেও মালিকপক্ষ মৌলভীবাজারবাসীর সেবায় নিয়োজিত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *