কুলাউড়ায় সি এন জি শ্রমিক সংগঠনে’র সাধারণ সভা অনুুষ্ঠিত

কুলাউড়া

স্টাফ রিপোর্টার:: কুলাউড়া উপজেলা সিএনজি শ্রমিক সংঘঠন (২৩৫৯) এর আয়োজনে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১অক্টোবর) সকাল ১১টায় উপজেলার চৌধুরী বাজার অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা মালিক সমিতির সভাপতি আব্দুস শহিদ মাখনের সভাপতিত্বে ও (২৩৫৯) এর সাবেক সাংগঠনিক সম্পাদক বিধান মল্লিক এর পরিচালায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রমিক সংগঠন ২৩৫৯ এর উপজেলা সাধারণ সম্পাদক সোহাগ মিয়া, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মছলো, উপজেলা মালিক সমিতির সাবেক যুগ্ম আহবায়ক সুয়েব আহমদ, কোষাধ্যক্ষ সম্পাদক মোস্তফা মিয়া, গাজীপুর লাইনের মালিক সমিতির সভাপতি ছমির আলী, সাধারণ সম্পাদক আব্দুল সহিদ, সুমেল আহমদ, আব্দুর জব্বার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন রবির বাজার লাইনের আহবায়ক আব্দুর রাজ্জাক, শ্রমিক নেতা মছলু মিয়া,কুরাউড়া টু বড়লেখা লাইনের সভাপতি সেলিম আহমেদ, কর্মধা লাইনের সাধারণ সম্পাদক শনিবারসুকুমার কর, রবিরবাজার লাইনের আহব্বায়ক আবু তাহের লিটন, আমুলি লাইনের সভাপতি সুহেল আহমদ তইয়ব সহ আরও অনেক।

বক্তারা বলেন অভিলম্বে অটোরিস্কা কুলাউড়া পৌরসভার ইউনিয়ন সহ বিভিন্ন এলাকা থেকে সরানোর লক্ষ্যে আমাদেরকে স্বচ্চার হতে হবে এই অটোরিস্কা বিদ্যুৎ ও পরিবেশের জন্য ক্ষতিকর এবং সাধারণ মানুষের যান মালের জন্য বিপদ জনক।

শ্রমিত নেতা ২৩৫৯ এর সাধারণ সম্পাদক সোহাগ মিয়া বলেন আগামী বুধবার সকাল থেকে সকল সি এন জি বন্ধ রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকট লিখিত স্মারক প্রধান করা হবে। এবং সরকারের কাছে দাবি রাখবো আমাদের দাবি দাওয়া গুলো মেনে এই অটোরিস্কা গুলা বন্ধ করে সি এন জি শ্রমিকদের প্রতি সদয় হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *