কুলাউড়ায় যুক্তরাজ্যস্থ বি‌ডিএ’র নতুন কার্যকরী কমিটি ঘোষনা

আন্তর্জাতিক কুলাউড়া মৌলভীবাজার

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের যুক্তরাজ্যস্থ বরমচাল ডেভেলাপম্যান্ট এসোসিয়েশন (বিডিএ)’র আগামী ২০২৩ইং পর্যন্ত দুই বছরের জন্য নতুন কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে।

সোমবার (১৩সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় লন্ডনস্থ সোনারগাঁও রেস্টুরেন্টে একটি সাধারন সভা অনুষ্টিত হয়।


এসময় বরমচাল ডেভেলাপমেন্ট এসোসিয়েশন প্রধান উপদেষ্টা ফারুক উদ্দিন সুন্দর এর সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মো. তাজুল ইসলাম এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরমচাল ডেভেলাপমেন্ট এসোসিয়েশন এর সভাপতি আব্দুল আহাদ ভারপ্রাপ্ত সাধারণ সমপাদক ফয়সল আহমদ, সহকারী উপদেষ্টা ওয়াহিদ্দুজামান লাকী, সহ সভাপতি গোলাব খান, সহ সভাপতি এমরান উদ্দিন আহমদ, সহ সভাপতি জয়নাল উদ্দিন, সহ সভাপতি সেবু উদ্দিন, সহ সভাপতি খয়রুজজামান, সহকারী কোষাধ্যক্ষ মনজুরুল আলম খান, আপ্যায়ন সম্পাদক সেলিম উদ্দিন, সদস্য মিজানুর রহমান চৌধুরী রাজ্জাক, তায়েফ খান প্রমুখ৷


সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে আগামী ২০২৩ইং পর্যন্ত দুই বছরের জন্য নতুন কমিটি যোষনা করা হয়।


নতুন কার্যকরী কমিটির সদস্যরা হলেন সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল আহাদ (পুন:নির্বাচিত) সাধারণ সম্পাদক গোলাব খান, যুগ্ম সম্পাদক জয়নাল উদ্দিন। এই তিন সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি আগামী এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি যোষনা করবেন বলে উপস্থিত সকলকে আশ্বাস দিয়ে দায়িত্বভার গ্রহন করেন ।


এর আগে বরমচাল ডেভেলাপমেনট এসোসিয়েশন এর আপ্যায়ন সম্পাদক সেলিম উদ্দিন প্রথমে পবিত্র কুরআন তেলাওয়াত পাঠ করেন এবং সভা শুরু হয়। সভা শেষে রাতের ডিনার করে সভার সমাপ্তি যোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *