কুলাউড়ায় কর্মহীন ৮শত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

কুলাউড়া

এনামুল আলম, কুলাউড়া (মৌলভীবাজার):: করোনা পরিস্থিতিতে ও পবিত্র রমজান মাস উপলক্ষ্যে কুলাউড়ার ভূকশীমইল ইউনিয়নের কর্মহীন ও অসহায় প্রায় ৮ শত পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) ভূকশীমইল ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য আব্দুল মালিকের তত্বাবধানে ও যুক্তরাজ্য (লন্ডন) প্রবাসী আমিনা বেগম ও তাঁর স্বজন‌দের অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সকাল ১০টা থে‌কে বিকাল ৫টা পর্যন্ত সামা‌জিক দূরত্ব বজায় রে‌খে ভূক‌শিমইল ইউ‌নিয়‌নের কা‌ড়েরা, বর্দল, কা‌নেহাত, চিলারকা‌ন্দি, কাজীরগাও গ্রা‌মের ও কা‌দিপুর ইউ‌নিয়‌নের ছকাপন গ্রা‌মের প্রায় ৮ শতা‌ধিক প‌রিবা‌রের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী‌র মধ্যে ছিলো ৩ কে‌জি চাল, ১ কে‌জি ডাল, ১ কে‌জি ময়দা, ২ কে‌জি আলু, ১ কে‌জি চিনি, ১ লিটার তৈল, ২ কে‌জি পেঁয়াজ, ১ কে‌জি ছোলা, ১ কে‌জি লবণ, আধা কে‌জি খেজুর, ২ পে‌কেট সেমাই, ১ কে‌জি ময়দাসহ মোট ১৬ কেজি খাদ্য সামগ্রী।

প্রবাস থেকে আমিনা বেগম জানিয়েছেন, তিনি আগামীতেও আর্তমানবতার কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন, সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

খাদ্য সামগ্রী বিতরণে সহযোগিতা করেন, ইকবাল হোসেন সিপন, আবুল হোসেন রিজন, লিমন, আকাশ, সেলিম আহমেদ, মাহফুজ হামিদ, ফজলে রাব্বি, আব্দুল লতিফ প্রমুখ।

উল্লেখ্য, গেলো বছরে করোনাকালীন সময় ধাপে ধাপে কয়েক লক্ষ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করেন লন্ডন প্রবাসী আমিনা বেগম। আমিনা বেগমের মামা ভূক‌শিমইল ইউ‌নিয়‌নের ৬নং ওয়ার্ড সদস্য আব্দুল মালিকের তত্বাবধানে তিনি ওই সহায়তা বণ্টন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *