কুলাউড়ায় নিখোঁজের একদিন পর যুবকের লাশ উদ্ধার

কুলাউড়া গ্যালারি

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় নিখোঁজের একদিন পর সালমান আহমদ (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ জুন) বেলা ১ টার দিকে উপজেলার ভাটেরা ইউনিয়নের জগতপুর এলাকার একটি টিলার ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সালমান একই এলাকার সাহাদ মিয়ার ছেলে।

জানা যায়, গত বুধবার (১৭ জুন) বেলা ২ টার দিকে ঘরের রান্নার জন্য জ্বালানী কাঠ সংগ্রহ করতে বাড়ি থেকে বের হয় সালমান। কিন্তু সে আর বাড়িতে ফিরে আসে নি। পরে অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে সালমানের বড় ভাই রুহান মিয়া ওই টিলায় লাশটি দেখতে পান।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) গোলাম দস্তগীর, কুলাউড়ার থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী প্রমুখ।

এসময় ওসি ইয়ারদৌস হাসান প্রায় ২৫০ ফুট উঁচু টিলার ওপর ওঠে নিহতের মায়ের কাছ থেকে এই ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করেন।ওসি ইয়ারদৌস হাসান বলেন, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করেছি। ছেলেটির মাথায় একটা আঘাতের চিহ্ন দেখা গেছে। আর তেমন কোন বাহ্যিক আঘাতের চিহ্ন দেখা যায় নি। ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে দোষীদের ‌দ্রুত আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *