কুলাউড়ায় ইন্টারন্যাশনাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে পাঁচ শতাধিক মানুষকে ইফতার বিতরণ

কুলাউড়া

আজহার মুনিম শাফিন:: কুলাউড়ায় রহমত, মাগফেরাত ও নাযাতের মাসে মহান মালিকের সন্তোষ্টি লাভের আশায় প্রবাসীদের সংগঠন ‘ইন্টারন্যাশনাল কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন’র পক্ষ থেকে ভাসমান মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭ মে)ইফতারের পূর্ব মুহূর্তে পৌর শহরের উত্তরবাজার ও দক্ষিনবাজার এলাকায় ভাসমান অসহায়,শ্রমজীবী পথচারি পাচ শতাধিক লোকজনের মধ্যে বিতরণ করা হয় এই ইফতার সামগ্রী।

বিতরন কার্য শেষে পৌরশহরের আভিজাত্য রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয় এক ইফতার মাহফিল। এতে উপস্থিত ছিলেন, কমিটির পক্ষে এসোসিয়েশনের চেয়ারম্যান কাতার প্রবাসী রফিকুল ইসলাম সুমন,পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক দপ্তর সম্পাদক মইনুল হক বকুল, ইয়ানা এডুকেশন ফাউন্ডেশনের পরিচালক রফিকুল ইসলাম মামুন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ সম্পাদক শফিকুল ইসলাম জাহেদ, মানবাধিকার কমিশন কুলাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আহবাব হোসেন রাসেল,সংগঠক মোক্তার হোসেন, সাংবাদিক একেএম জাবের,নাজমুল বারী সোহেল প্রমুখ

উপস্থিত থেকে বিতরণ কার্য পরিচালনা করেন গিয়াস উদ্দিন মোল্লা, আবুল কাশেম ওসমানি,মাসুদুর রহমান বখস, জালাল উদ্দিন, আব্দুল মুকিত, রাজন আহমেদ, রিপন আহমেদ, কাওসার আহমেদ।

যাদের অর্থায়নে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে, দুবাই প্রবাসী জিয়া উদ্দিন, আমেরিকা প্রবাসী রিফাত আহমেদ আদনান, মোঃ সুমেল আহমেদ, সৌদি প্রবাসী শাকিল রশিদ চৌধুরি, ফিনল্যান্ড প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্না, কাতার প্রবাসী রফিকুল ইসলাম সুমন, স্পেন প্রবাসী জাহেদুর রহমান জাহেদ, আব্দুল্লাহ আল নোমান, ইঙল্যান্ড প্রবাসী মাঝহারুল ইসলাম রুমান, ইতালী প্রবাসী জাহেদুল হক মুকুল ফ্রান্স প্রবাসী শামীম আহমেদ ফয়সল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *